বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন

রাষ্ট্রপতির সঙ্গে কী কথা হলো রওশনের, জানালেন রাঙ্গা

রাষ্ট্রপতির সঙ্গে কী কথা হলো রওশনের, জানালেন রাঙ্গা

স্বদেশ ডেস্ক

সুষ্ঠু ও অবাধ নির্বাচনের জন্য তফসিল কিছুটা পেছাতে আহ্বান জানিয়েছেন জাতীয় সংসদের বিরোধীদলের নেতা রওশন এরশাদ। সেই সঙ্গে তার দল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবে বলে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিকে নিশ্চিত করেছেন তিনি।

আজ রবিবার দুপুরে গণমাধ্যমকে এসব তথ্য জানিয়েছেন সংসদের বিরোধীদলের চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা।

বঙ্গভবন থেকে বেরিয়ে উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, ‘জাতীয় পার্টি নির্বাচনে অংশ নেবে বলে জানানো হয়েছে রাষ্ট্রপতিকে। সেইসঙ্গে সব রাজনৈতিক দলের সঙ্গে সংলাপের আয়োজনের অনুরোধ জানানো হয়েছে রাষ্ট্রপতিকে।’

তিনি বলেন, ‘বিরোধীদলের নেতা রাষ্ট্রপতিকে বলেছেন- ৩০ নভেম্বর মনোনয়ন দাখিলের শেষ দিন নির্ধারণ করা হয়েছে। কিন্তু ওই সময়টা আয়কর রিটার্নেরও শেষ দিন। তাই মনোনয়ন দাখিলে আয়কর রিটার্নের রিপোর্ট দিতে সমস্যা হবে। এ কারণেও তফসিল পিছিয়ে দেয়া প্রয়োজন।’

এছাড়া সাক্ষাতে রাষ্ট্রপতি ও বিরোধীদলের নেতা রওশন এরশাদ তারা দুজনের শারীরিক অবস্থার খোঁজখবর নেন।

এর আগে দুপুর ১২টার দিকে পাঁচ সদস্যের প্রতিনিধি দল নিয়ে বঙ্গভবনে যান রওশন এরশাদ। প্রতিনিধি দলের মধ্যে রাঙ্গা ছাড়াও ছিলেন, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অধ্যক্ষ রওশন আরা মান্নান, এরশাদপুত্র রাহগির আলমাহি সাদ এরশাদ ও বিরোধী দলীয় নেতার মুখপাত্র কাজী মো. মামুনূর রশিদ।

তার আগে শনিবার নির্বাচন কমিশনে (ইসি) পাল্টাপাল্টি চিঠি পাঠান দলটির চেয়ারম্যান জিএম কাদের ও একই দলের সংসদনেতা রওশন এরশাদ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877